অভিমান ভুলে আবারও এক হচ্ছে তাহসান মিথিলা

অভিমান ভুলে আবারও এক হচ্ছে তাহসান মিথিলা দুই বাঙালি জনপ্রিয় মুখ তাহসান খান এবং রাফিয়া রশিদ মিথিলা। তারা তাদের কাজের জন্যও বেশ জনপ্রিয়। এক সময় তারা ভালোবেসে বিয়েও করেছিল। এবং তাদের তারকা জুটি ছিল সেই সময় অনেক জনপ্রিয়। তারা বিয়ে করেছিল ২০০৭ সালের ৩ আগস্ট। এর মাঝে ১১ বছর কেটে গেছে। তাদের সংসারে বিচ্ছেদ ও ঘটেছে। যদিও তাদের একটি মেয়ে আছে। তাদের উল্লেখযোগ্য নাটক হচ্ছে মিস্টার এন্ড মিসেস গল্পে তুমি দিনগুলোতে প্রেম ইত্যাদি। তারা একসঙ্গে জুটি বেঁধে গানও গেয়েছেন। এই কারণেই তারা প্রত্যেকের কাছেই জনপ্রিয় জুটি হয়ে উঠেছিল। তবে সেই জুটি বেশিদিন টেকেনি। বিয়ের ১১ বছর পর 2017 সালের মে মাসে তাদের বিয়ের বিচ্ছেদ হয়। তারপর ২০১৯ সালের মিথিলা পশ্চিমবঙ্গের জনপ্রিয় পরিচালক সুজিত মুখার্জির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এবং তারা কলকাতাতে সংসারও করছেন।

পাশাপাশি তাহসানও এখন ব্যস্ত আছেন তার অভিনয় এবং গান নিয়ে। তবে তাদের দুজনের মধ্যে বন্ধুত্ব এখনো অটুট রয়েছে, তাদের মেয়ের জন্য তারা প্রশংসিত পারস্পারিক শ্রদ্ধাবোধ এর কারণে বিচ্ছেদের পরেও। তবে বিয়ের পর আর একসঙ্গে দেখা মেলেনি তাদের দুজনকে। তবে এবার ভক্তদের জন্য সুখবর দিলেন তাহসান এবং মিথিলা। তাদের আবারও একসঙ্গে দেখা মিলবে। একটি ওয়েব সিরিজে অভিনয়ের মাধ্যমে। ওয়েব সিরিজ টি হবে সাতটি পর্বের। ওয়েব সিরিজটি নির্মাণ করছেন খ্যাত নির্মাতা আরিফুর রহমান। ওয়েব সিরিজটির নাম রাখা হয়েছে বাজি।।

অভিমান ভুলে আবারও এক হচ্ছে তাহসান মিথিলা

তবে এই ব্যাপারে মুখ খোলেননি অভিনয়শিল্পী ও নির্মাতা আরিফুর রহমান। তারা বলেছেন সময় হলে তারা জানিয়ে দেবেন। তথ্যসূত্রে আরও জানা গেছে যে সিরিজ টির শুটিং শুরু হয়ে গেছে। আহসান এবং মিথিলা ছাড়াও বেশ কয়েকয়েক বিখ্যাত অভিনয় শিল্পীরা ও কাজ করবেন এই ওয়েব সিরিজে। সৃষ্টিতে তাহসানকে দেখা যাবে একটি ক্রিকেটারের চরিত্র এ। এবং মিথিলা সাজবেন সাংবাদিক। এবং এটি নির্মাণ করছেন দেশের ওটিটি প্ল্যাটফর্ম। সৃষ্টি এই বছরই মুক্তির কথা চলছে। এরকম আরো তথ্য পেতে চোখ রাখুন কলেজ টু ইউনিভার্সিটি পেজে

Leave a Comment