এসএসসি তে গণিত পরীক্ষায় বহিষ্কার ৭১ জন শিক্ষার্থী

এসএসসি তে গণিত পরীক্ষায় বহিষ্কার ৭১ জন শিক্ষার্থী।

রোববার অনুষ্ঠিত হয় গণিত পরীক্ষা সেটা ছিল এসএসসির পঞ্চম তম দিন। এবং এই দিনে গণিত পরীক্ষা ছিল সেদিন সৌতিনজন পরীক্ষার্থী ও কক্ষ পরিদর্শক এর দায়িত্ব থাকা একজন শিক্ষক বহিষ্কৃত করা হয়েছিল।
এসএসসি পরীক্ষার ডেট জুড়ে ১২ হাজার ৫২৮ জন পরীক্ষার্থী পরীক্ষা দিতে আসেনি অর্থাৎ অনুপস্থিত ছিলেন। এ তথ্য জানানো হয়েছে শিক্ষা মন্ত্রণালয়ের অফিস থেকে।
তারা আরো জানায় যে রোববার নয়টি সাধারণ ধারা শিক্ষা বোর্ডের অধীনে গণিত পরীক্ষার মোট পরীক্ষার্থী হয়েছিল ১৫ লাখ ১৫ হাজার ৪৬২ জন। এবং পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল ২২৬৪ টি কেন্দ্রে।
২২৬৪ কেন্দ্রে 15 লাখ 209 14 জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষার অংশগ্রহণ করেন অনুপস্থিত ছিলেন ১২৫২৮ জন পরীক্ষার্থী এই বিষয়টি শিক্ষা মন্ত্রণালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক কক্ষের কক্ষ পরিদর্শক থেকে জানানো হয়।
এ দিলে কুমিল্লা বোর্ডের ১১ জন বরিশাল বোর্ডের ১১ জন দিনাজপুর বোর্ডের ১২ জন যশোর বোর্ডের একজন ময়মনসিং বোর্ডের ১৫ জন ঢাকা বোর্ডের একজন যশোর বোর্ডের একজন পরীক্ষার্থী কে বহিষ্কৃত করা হয়েছিল।
এই দিনে এসেছি পরীক্ষায় রাজশাহী বোর্ডের ১৪৬৫ জন ঢাকা বোর্ডের ৩৬১১ জন চট্টগ্রাম বোর্ডের ১ হাজার ২০০৩ জন যশোর বোর্ডের ১৩১২ জন কুমিল্লা বোর্ডের ১৩১৪ জন সিলেট বোর্ডের ৭১১ জন দিনাজপুর বোর্ডের ১৩২৮ জন ময়মনসিংহের ৭৩৩ জন চট্টগ্রাম ভোটের ১২০৩ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিলেন।
হাবিব মঙ্গলবার সকালে এসএসসি পরীক্ষার ধর্ম ও পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা আছে। রোববার অনুষ্ঠিত গণিত পরীক্ষায় বহিষ্কৃত করা হয় ৭১ জন শিক্ষার্থীকে।

শিক্ষা প্রযুক্তি সহ দেশ বিদেশের সকল খবরা খবর সবার আগে জানতে কলেজ টু ইউনিভার্সিটি পেজে চোখ রাখুন।

Leave a Comment