টাঙ্গাইলে ভয়াবহ আগুন। নিঃস্ব ছয়টি পরিবার

টাঙ্গাইলে ভয়াবহ আগুন। নিঃস্ব ছয়টি পরিবার

টাঙ্গাইল জেলার গোপালপুর গ্রামে ভয়াবহ আগুন লাগার ঘটনা আজ ছয়টি পরিবারের প্রায় এগারটি ঘর এবং চারটি গরু সহ আরও অনেক কিছু পুড়ে যাওয়া ঘটনা ঘটেছে।

গত ৩ মার্চ রোববার ঝাউয়াল ইউনিয়নের দড়িসোয়া গ্রামে এই ঘটনাটি ঘটেছে। এবং আগুনের সূত্রপাত হয় আম্বিয়া খাতুন নামক এক মহিলার বাড়িতে।
সেখানকার লোকজন জানান যে আগুনের প্রথম সূত্রপাত হয় আম্বিয়া খাতুন এর বাড়িতে। এবং নিমিষের মধ্যেই ছড়িয়ে পড়ে আশেপাশে আগুন। অনেক চেষ্টার পরেও স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় না। পরবর্তীতে গোপালপুর ফায়ার সার্ভিসকে জানানো হলে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুই ঘন্টার চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণ করে।

ঘটনাটিকে অনেকেই ধারণা করছে যে বৈদ্যুতিক শর্ট সার্কিট এর মাধ্যমেও আগুনের সূত্রপাত হতে পারে। ঘটনাটিতে অনেকের ক্ষয়ক্ষতি হয় এবং চারটি গরু 11 টি ঘর পুড়ে যাই। ঘরের ভিতরে সকল মালামাল আর্যপত্র জরুরি কাগজপত্র পুরোপুরি পুড়ে ছাই হয়ে যায়। এই ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাজমুল হোসেন খবর পেয়ে ঘটনাস্থলে যান এবং ক্ষতিগ্রস্তদের একটি তালিকা তৈরি করেন। এবং তারা অবগত করেন তাদের সহযোগিতা করা হবে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ।

দেশ-বিদেশের সকল খবরাখবর পেতে চোখ রাখুন কলেজ টু ইউনিভার্সিটি এর পেজে

Leave a Comment