ডিগ্রি দ্বিতীয় বর্ষের ফরম ফিলাপ শুরু ২৭ ফেব্রুয়ারি ২০২৪ থেকে

ডিগ্রি দ্বিতীয় বর্ষের ফরম ফিলাপ শুরু ২৭ ফেব্রুয়ারি ২০২৪ থেকে

ইতিমধ্যেই ২০২২ সালের ডিগ্রি দ্বিতীয় বর্ষের পরীক্ষার্থী দের ফরম ফিলাপ সংক্রান্ত নোটিশ প্রকাশ করেছেন জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এই ফরম পূরণ কার্যক্রম ২৭ ফেব্রুয়ারি ২০২৪ থেকে শুরু হবে
এবং শেষ হবে ২০ মার্চে।

ফরম ফিলাপ করতে কত টাকা লাগবে: ডিগ্রীর অনিয়ত ও নিয়মিত পরীক্ষার্থীদের জন্য ফরম ফিলাপ ফি হবে 800 টাকা। সার্টিফিকেট ও মান উন্নয়ন পরীক্ষার্থীদের জন্য ৩০০ টাকা দিতে হবে এবং ৪৫০ টাকা ধার্য করা হয়েছে কেন্দ্র ফি।
ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ২০২২ সালের শিক্ষার্থীদের ফরম পূরণ সময় সুচি নোটিশ ইতিমধ্যেই প্রকাশ করেছেন জাতীয় বিশ্ববিদ্যালয়। এবং অনলাইনে ফরম পূরণের প্রক্রিয়া শুরু হবে। এ প্রক্রিয়া অলরেডি শুরু হয়ে গেছে ২৭ তারিখ থেকে। ফ্রি পরিশোধ করতে হবে ৮০০ টাকা ডিগ্রী নিয়মিত অনিয়মিত শিক্ষার্থীদের ফরম পূরণের জন্য।
সাথে কেন্দ্র ফির যোগ করতে হবে ৪৫০ টাকা।

ডিগ্রি দ্বিতীয় বর্ষ পরীক্ষায় বিবরণী ফর্ম পূরণ আবেদন ফরম আনুষঙ্গিক কাগজপত্র এবং জমাদানের তারিখ ফরম পূরণে বিস্তারিত নিয়মাবলী সকল কিছুই জানা যাবে ফরম পূরণের নোটিশ থেকে। জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে জানানো হয়েছে যে খুব শীঘ্রই ডিগ্রি দ্বিতীয় বর্ষের পরীক্ষা নেয়া হবে। নোটিসে জানানো হয়
সংশ্লিষ্ট সকলকে জানানো যাচ্ছে যে ২০২২ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স দ্বিতীয় বর্ষ পরীক্ষার ফরম পূরণ নিম্ন বর্ণিত তারিখ অনুযায়ী অনলাইনে সম্পন্ন করা হবে। পরীক্ষার তারিখ ও বিস্তারিত সময়সূচি যথাসময়ে ঘোষণা করা হবে উল্লেখিত পরীক্ষার আবেদন ফরম বিবরণী ফর্ম আনুষঙ্গিক কাগজপত্র জমানো তারিখ ও বিস্তারিত উল্লেখ করা হলো।

শিক্ষা প্রযুক্তি ও আরও তথ্য পেতে চোখ যখন কলেজ টু ইউনিভারসিটির পেজে

Leave a Comment