প্রাথমিক শিক্ষক নিয়োগের পরীক্ষায় দ্বিতীয় ধাপে উত্তীর্ণ হয়েছে সাড়ে বিশ হাজার প্রার্থী

প্রাথমিক শিক্ষক নিয়োগের পরীক্ষায় দ্বিতীয় ধাপে উত্তীর্ণ হয়েছে সাড়ে বিশ হাজার প্রার্থী


ইতিমধ্যেই শেষ হয়েছে সহকারী শিক্ষক নিয়োগের দ্বিতীয় ধাপের পরীক্ষা। ময়মনসিংহ রাজশাহী ও খুলনা বিভাগের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের যে দ্বিতীয় ধাপের পরীক্ষা হয়েছে সেই পরীক্ষায় প্রায় বিশ হাজার ৬৪৭ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছে। ২ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয় এ পরীক্ষা। তিনটি বিভাগের বাইশটি জেলার প্রাইমারি স্কুলগুলোতে শিক্ষক নিয়োগের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল। প্রার্থী সংখ্যা ছিলেন ৪ লাখ ৩৯ হাজার ৪৪৩ জন। এই দ্বিতীয় ধাপের লিখিত পরীক্ষার ফল প্রকাশিত হয়েছিল মঙ্গলবার বিকাল সাড়ে পাঁচটার দিকে। মন্ত্রণালয়ে সিনিয়র কর্মকর্তা মোঃ মাহবুবুর রহমান তুহিন বলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইটে এবং শিক্ষা অধিদপ্তরে ওয়েবসাইটে ফলাফল পাওয়া যাবে।
এই ওয়েবসাইট লিংকগুলো হলো( www.mopme.gov.bd) এই লিংকে প্রবেশ করে আপনারা ফলাফল জানতে পারবেন। তাছাড়া আজ এসব শিক্ষার্থীরা উত্তীর্ণ হবেন তারা মোবাইলেও মেসেজ পাবেন।
সিনিয়ার তথ্য কর্মকর্তা আরো জানান পরবর্তীতে মৌখিক পরীক্ষার সময় জানানো হবে। ২০২৩ খ্রিস্টাব্দের বিশ মাস তিন বিভাগের শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিল নিজস্ব ওয়েবসাইটে।
এবং ইতিমধ্যেই দ্বিতীয় ধাপের উত্তীর্ণদের রেজাল্ট জানানো হয়েছে।
শিক্ষা সহ সব খবরা খবর সবার আগে জানতে চোখ রাখুন কলেজ টু ইউনিভার্সিটি পেজ এবং ওয়েবসাইটে।

Leave a Comment