ভারতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ৪ ক্রিকেটার

ভারতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ৪ ক্রিকেটার। ঘটনা টি ঘটেছে ১৯ ফেব্রুয়ারি রবিবার ভারতের অমরাবতী জেলায়। মিনিবাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তাদের এই মর্মান্তিক মৃত্যু হয়। এ ছাড়াও গুরুতর আহত হয়েছেন বাসে থাকা বাকি ক্রিকেটাররাও। আহত ক্রিকেটারদের স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। ইতোমধ্যেই ট্রাকের চালককে গ্রেপ্তার করা হয়েছে দুর্ঘটনাকবলিত স্থান থেকে।

বয়সভিত্তিক এক টুর্নামেন্টে অংশগ্রহণের উদ্দেশে নিয়ে তরুণ ক্রিকেটাররা বাসে করে ভারতের যাবতমাল যাচ্ছিলেন। সকাল ৭টার দিকে বাসটি যখন শিবাঙ্গাও এসে পৌঁছাইছিল তখন ট্রাকের সাথে ধাক্কা লাগে। এরপরেই ঘটনাস্থলে প্রাণ হারান ভারতের চার ক্রিকেটার।
স্থানীয় পুলিশ জানিয়েছেন, দুর্ঘটনার সময় প্রায় ২১ জনের মতো যাত্রী সেই মিনিবাসে ভ্রমণ করছিলেন। ৪ জন ঘটনাস্থলেই মারা গেছে। তবে আমরা কোনো রকমের দেরি না করে তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করেছি। ঘটনার সঙ্গে যুক্ত ট্রাক চালককে আমরা ইতোমধ্যেই গ্রেপ্তার করেছি।

ভয়াবহ এ দুর্ঘটনাতে প্রাণ হারানো ক্রিকেটাররা হলেন- শ্রীহরি রাউত, জুশ বাহালে, সুইয়াশ ও সন্দেশ পাদার। আম্বারতে এছাড়া আহত হয়েছেন ক্রিকেটার প্রজ্বল বৌছে, লৌকিক পায়মাসে, ময়ূর নাগপুরে, হরিশ ধাগে ও মঙ্গেশ পান্ডে। এ ছাড়া আরও ১০ জন ক্রিকেটার গুরুতর আহত হয়েছেন।

Leave a Comment