হামলা হলো প্রধান শিক্ষকের উপর থানায় অভিযোগ জমা

হামলা হলো প্রধান শিক্ষকের উপর থানায় অভিযোগ জমা

পূর্ব বিরোধিতা র জন্য স্কুল থেকে ফেরার পথে রোকনুদ্দিন নামে একজন শিক্ষকের উপর হামলার ঘটনা ঘটেছে মোহনপুর নেত্রকোনা জেলার মোহনগঞ্জ গ্রামে। শিক্ষক রোকনুদ্দিন এর বয়স ৫৬ বছর। উক্ত ঘটনা আয় থানায় লিখিত অভিযোগ দিয়েছে ভুক্তভোগী শিক্ষক।
শনিবার মোহনগঞ্জ থানা আর পরিদর্শক মোঃ শফিকুজ্জামান অভিযুক্তির পাদ এবং তিনি এই বিষয়ে নিশ্চিত করে বলেন এ ধরনের একটি অভিযোগ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ তিনি করবেন।

এর আগেও বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটায় এইরকম ঘটনাটি ঘটেছিল।
অভিযোগকারী শিক্ষক রোকন উদ্দিনের সাথে কথা বলে জানা গেছে যে উপজেলায় গ্রামের হেলাল চৌধুরী সাথে শিক্ষক রকেট উদ্ভিদের দাদা বিষয়ে পুরনো বিরোধ এবং নানা বিষয়ে ঝামেলা চলছিল। এবং সেই পুরনো বিরোধের জেরেই বৃহস্পতিবার সকালে স্কুলে যাওয়ার সময় রোকন উদ্দিন কে লাঠি দিয়ে মারধর করতে উদ্ধত হয় হেলাল চৌধুরী ও তার ছেলে চৌধুরী। তখন তাদের থাবায় উপস্থিত লোকজন। এবং তারপর বিষয়টি মীমাংসা করে দেয়। কিন্তু তারপরও থেমে যায়লা হেলাল চৌধুরী ও তার ছেলে হিমেল চৌধুরী। তারা আজ বিকালে পরিকল্পনা অনুযায়ী শহীলোদেও দয়াবাজারে লোকজন নিয়ে ওত পেতে থাকে। এবং তারপর বিকেল সাড়ে চারটার দিকে স্কুল থেকে বাড়ি ফেরার পথে বাজারে সেই সময় রোকন উদ্দিনের উপর হামলা চালায়। রোববার থোর এবং হোলস কলেজ প্রতিপক্ষের লোকজন রোকোর উদ্দিনের উপর। তাকে না না ভাবে হেনস্তা করে। পরে বাজারে লোকজন হামলাকারিদের থেকে শিক্ষক রোকন উদ্দিন কে বাঁচান এবং উদ্ধার করেন।

এই ঘটনার পর দিনের বেলায় শিক্ষক পরের দিন থানায় লিখিত অভিযোগ দিয়ে আসেন এবং পাশাপাশি তিনি বিষয়টি উপজেলা নির্বাহ কর্মকর্তাকেও অবগত করেন। এবং জানান তাকে যেন প্রটেকশন ও সিকিউর দেওয়া হয়।

শিক্ষা প্রযুক্তি ও দেশ-বিদেশের নানা রকম খবর পেতে এখনই ফলো করুন কলেজ টু ইউনিভার্সিটির পেজ এবং ওয়েবসাইটে।

Leave a Comment